বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
আমি কেন বারবার আসামি হচ্ছিঃ সরদার বেলায়েত হোসেন মুকুল বড়াইগ্রামে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত চাকুরীবিধি অমান্য করে শিক্ষককে বরখাস্ত ও হয়রানি  মধ্যরাতে উত্তাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে: ডা. ইরান মরহুম বিএনপি নেতা লাল মিয়া মেম্বারের প্রথম মৃত্যু বার্ষিকীতে ১০ হাজার লোকের সমাগম : দোয়া ও মোনাজাত  বড়াইগ্রামে সাবেক এমপি’র ব্যাক্তি মালিকানা স্কুলে সরকারি বরাদ্দ বাতিলের দাবিতে মানববন্ধন দক্ষিণখানে রাস্তাও ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শনকালে :  ডিসেম্বরে শেষ হবে দক্ষিণখান-উত্তরখানের প্রধান সড়কের উন্নয়ন কাজ: ডিএনসিসি’র প্রশাসক পাচাররোধে সীমান্তে নজরদারি : ভারতে পাচার হচ্ছে স্বর্ণ : তিন মাসে ট্যাক্স আদায় হয়েছে ৩২ কোটি ১৫ লাখ টাকা দুই বাংলার শ্রেষ্ঠ জগৎশ্রী সম্মান ২০২৪ এ পেলেন, স্বাধীনতা দিবস উৎসব উদযাপন সমিতি। 

বিমানবন্দরে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক তরুণ নিহত

নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

সাদিয়া আফরিন শ্রাবণ :

ঢাকা, ২৪ সেপ্টেম্বর , ২০২৪ ইং রাজধানীর বিমানবন্দর রেলগেট এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পরিচয় এক তরুণ নিহত হয়েছে। তার আনুমানিক বয়স (২১)। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে, এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

গতকাল সোমবার দিবাগত রাতে বিমানবন্দর রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার সকালে ঢাকা রেলওয়ে বিমানবন্দর (জিআরপি) পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) সানুমন মার্মা এই প্রতিবেদনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পথচারী মো. মেহেদীর বরাত দিয়ে পুলিশ জানান, রোববার রাতে তিনি বিমানবন্দর রেলগেট এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় তিনি মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত ওই তরুণকে রাস্তায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জিআরপি পুলিশ সূত্র জানান, সোমবার রাতে এঘটনা ঘটে। পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেকে) হাসপাতালে জরুরী বিভাগের মর্গে পাঠানো হয়েছে।

আজ মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. ফারুক ঘটনার সত্যতা স্বীকার করে

এই প্রতিবেদককে জানান, নিহতের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com